You are currently viewing RoboAdda’র বিজয় উল্লাস

RoboAdda’র বিজয় উল্লাস

  • Post author:

RoboAdda, একটি টেকনোলজি বেজড কমিউনিটি প্ল্যাটফর্ম। টেকনোলজি নিয়ে যারা কাজ করে তাদের একটি কমিউনিটি প্ল্যাটফর্মে নিয়ে আসার কাজ করছি আমরা। টেকনোলজির শিক্ষা সহজ ভাবে, মজা নিয়ে, সহজলভ্য ভাষায় সবার কাছে পৌঁছে দেওয়া আর সবার জন্য কাজের সুযোগ করে দেওয়া আমাদের লক্ষ্য।

RoboAdda বিজয়ের মাস এ নিয়ে এসেছে ইভেন্ট RoboAdda’র বিজয় উল্লাস যেখানে থাকছে ২ টি ইভেন্ট।একটি হলো (প্রোগ্রামিং কনটেস্ট) অন্যটি (আরডু অলিম্পিয়াড)। এছাড়া রোবোটিক্স, এডভ্যান্স টেকনোলজি, ডাটা সায়েন্স নিয়ে থাকবে সেমিনার।

প্রোগ্রামিং কনটেস্ট

RoboAdda’র বিজয় উল্লাস এর অন্যতম আকর্ষণীয় সেগমেন্ট “প্রোগ্রামিং কনটেস্ট”। এই কনটেস্টটি বিশেষ করে বিগেনারদের জন্য। যারা প্রোগ্রামিং কেবল শুরু করেছ বা যারা অল্প পারো তাদেরকে বেশি করে উৎসাহিত করছি অংশ নেওয়ার জন্য।

স্কুল, কলেজের যেকোন শিক্ষার্থী আর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের (২০১৯-২০ সেশন) শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। এককভাবে অংশ নিতে হবে, টিম হিসাবে অংশ নেওয়া যাবে না। 

প্রাইজ: চ্যাম্পিয়ন, রানার্স আপ, সেকেন্ড রানার্স আপ সহ সর্বমোট ১০ জন উইনারের জন্য থাকবে প্রাইজমানি, সার্টিফিকেট, গিফট সহ ৮০০০+ টাকা সমমূল্যের পুরস্কার।

রুলসবুক: https://cutt.ly/BhnCilo

আরডু অলিম্পিয়াড

আরডুইনো সম্পর্কে কতটুকু জানো? একটু যাচাই হয়ে যাক। আমাদের এবারের আয়োজনে থাকছে আরডু অলিম্পিয়াড, যেখানে থাকবে আরডুইনো আর কিছু কমন ইলেকট্রনিক্স কম্পোনেন্ট নিয়ে প্রশ্ন। পরীক্ষা দাও আর জিতে নাও আকর্ষনীয় পুরস্কার। যেকোন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ যেকোন শিক্ষাপ্রতিষ্ঠানের বর্তমান শিক্ষার্থী অংশ নিতে পারবে।

সিলেবাসঃ ব্যাসিক আরডুইনো (প্রোগ্রামিং, সার্কিট, স্ট্রাকচার, কমিউনিকেশন সিস্টেম ইত্যাদি), প্রয়োজনীয় ইলেকট্রনিক্স কম্পোন্টেন্ট। 

প্রাইজ: চ্যাম্পিয়ন, রানার্স আপ, সেকেন্ড রানার্স আপ সহ সর্বমোট ৫ জন উইনারের জন্য থাকবে প্রাইজমানি, সার্টিফিকেট, গিফট সহ ৫০০০+ টাকা সমমূল্যের পুরস্কার।

রুলসবুক: https://cutt.ly/8hmTN5S

সেমিনারঃ

টপিকঃ রোবোটিক্স, এডভ্যান্স টেকনোলজি, ডাটা সায়েন্স ইত্যাদি।

একবার রেজিস্ট্রেশন করেই সবগুলো সেমিনারে অংশ নেওয়া যাবে। অংশগ্রহনকারী সবার জন্যই থাকছে সার্টিফিকেট। সেমিনার জুম মিটিংয়ে অনুষ্ঠিত হবে। সেমিনারে সিট লিমিটেড, তাই আগে রেজিস্ট্রেশন করে তোমার সিট নিশ্চিত করো।

রেজিস্ট্রেশন

প্রোগ্রামিং কনটেস্টের রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/r5QQKz9MYw8H1tT19 রেজিস্ট্রেশন ফি ৫০ টাকা।

আরডু অলিম্পিয়াডের রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/znkCxwkBNyge1RyA7 রেজিস্ট্রেশন ফি: ৩০ টাকা।

সেমিনারের রেজিস্ট্রেশন লিংকঃ https://forms.gle/Dn1xmTsL8QqWM7av7
রেজিস্ট্রেশন ফি ২০ টাকা
 
 

রেজিস্ট্রেশনের শেষ সময়: ১৭ই ডিসেম্বর, রাত ১১.৫৯। পেমেন্ট করতে সেন্ড মানি করতে হবে। 01785543704, 01304189466 (বিকাশ পার্সোনাল একাউন্ট) 017855437049 (রকেট পার্সোনাল একাউন্ট)

Leave a Reply